রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

বিশ্বকাপ জিতলে কোটি টাকা পুুরস্কার পাবেন বাবররা

স্পোর্টস ডেস্ক:: পাকিস্তানের ক্রিকেটারদের সাম্প্রতিক ফর্ম ও পারফরম্যান্স কিছুটা নড়বড়ে। পাকিস্তান ক্রিকেট বোর্ডেও আছে অভ্যন্তরীণ নানা সমস্যা। এ নিয়ে ক্রিকেট বিশ্বে হয়েছে নানা আলোচনা-সমালোচনা। তবে পুরো পরিস্থিতি বেশ ভালোভাবেই সামাল দিয়েছেন পিসিবি প্রধান মহসিন নাকভি।

খুব বেশিদিন হয়নি তিনি এই দায়িত্বে এসেছেন। তবে এর মাঝেই সবাইকে অবাক করে বেশ কিছু পদক্ষেপ নিয়েছেন নাকভি। প্রথমে দলের ক্রিকেটারদের ফিটনেস বাড়ানোর উদ্দেশ্যে সবাইকে আর্মি ক্যাম্পে ট্রেনিংয়ে পাঠালেন, এরপর বিশ্বকাপের জন্য ফিরিয়ে আনলেন অবসরে যাওয়া মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিমকে। আসন্ন বিশ্বকাপে ভালো কিছুর আশায় ভারতকে বিশ্বকাপ জেতানো কোচ গ্যারি কারস্টেনকেও নিজেদের করে নিলেন।

এবার নতুন এক চমক দিলেন পিসিবি চেয়ারম্যান। চলতি বছরে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারলে দলের প্রতি ক্রিকেটারদের ১ লাখ ডলার করে পুরস্কৃত করবেন, এমনটাই ঘোষণা দিয়েছেন তিনি। বাংলাদেশের হিসেবে এই অর্থের পরিমাণ প্রায় ১ কোটি টাকারও বেশি!

মূলত পাকিস্তানের ক্রিকেটারদের মনোবল বাড়াতে ও জয়ের জন্য করতেই এই সিদ্ধান্ত নিয়েছেন। তিনি বলেছেন, ‘জয় তোমাদের হবে। বাইরের কথায় কান দিবেন না, শুধুমাত্র পাকিস্তানকে গর্বিত করতেই খেলুন। দেশবাসীর আপনাদের কাছ থেকে অনেক প্রত্যাশা রয়েছে।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution